বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল সৌদি আরবের জাতীয় দলের ফুটবলাররা। বিমান দুর্ঘটনার কবল থেকে রেহাই মিলল জাতীয় দলের ফুটবলারদের।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মাঝ আকাশে বিমানের ইঞ্জিনে হঠাৎই এক পাখি ঢুকে পড়ে। তখনই ইঞ্জিনে আগুন ধরে যায়। বিভিন্ন ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে, রাশিয়ার রস্তভ বিমানবন্দরের দিকে উড়ে যাওয়ার সময়ে বিমান থেকে উজ্জ্বল কমলা বর্ণের আগুনের শিখা বেরোচ্ছে।

সৌদি ফুটবলার সংস্থার সরকারি বিবৃতিতে জানানো হয়েছে, ইঞ্জিনে সামান্য যান্ত্রিক ত্রুটির কারণে দুর্ঘটনার পর ফুটবলাররা নিরাপদেই রয়েছেন। তবে এমন খবর ছড়িয়ে পড়তেই ফুটবল বিশ্বে প্রবল প্রতিক্রিয়া তৈরি হয়। তবে ২৫ বছরের সৌদি ফুটবলার হাতান বাহবির পরে টুইটে জানান, আমরা ঠিকঠাক রয়েছি। তবে কিছুক্ষণের জন্য আমরা ভয় পেয়ে গিয়েছিলাম। ঈশ্বরকে ধন্যবাদ।

সেন্ট পিটার্সবার্গ থেকে রস্তভের বিমানে উঠেছিলেন সৌদি ফুটবলাররা। বুধবারেই উরুগুয়ের বিরুদ্ধে খেলতে নামছে সৌদি আরবের ফুটবলাররা। তার আগেই এমন বিপদ!

এমন বিপদের পরে অবশ্য ফুটবলাররা নিরাপদে বিমানে নেমে এয়ারবাসে চাপেন হোটেলে যাওয়ার উদ্দেশ্যে। প্রথম ম্যাচেই রাশিয়ার কাছে ০-৫ ব্যবধানে বিধ্বস্ত হতে হয়েছে সৌদি ফুটবলারদের। তারপরে এই বিমান বিভ্রাট! দ্বিতীয় ম্যাচে উরুগুয়ের বিরুদ্ধে জোড়া আতঙ্ক কাটিয়ে ছন্দে ফিরবে সৌদি, সময়ই বলবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here