বিশ্বকাপের শুরুতেই আইজল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্রকে হারের সমতুল্য বলেই এককথায় মনে করছে আর্জেন্টিনা। তাই আগামীকাল ক্রোয়েশিয়ার সঙ্গে গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে দৃঢ় প্রতিজ্ঞ মেসি, হিগুয়েন, আগুয়েরোরা। যার জন্য দলে বড় পরিবর্তন আনতে যাচ্ছেন লা আলবিসেলেস্ত কোচ র্হেহে সাম্পাওলি।

শেষ ১৬’র টিকেট নিশ্চিত করতে ক্রোয়েশিয়ার বিপক্ষে জয়ের যে বিকল্প নেই এ কথা মাথায় রেখেই প্রস্তুতি নিচ্ছে আর্জেন্টিনা। তাই কালকের ম্যাচের জন্য দুটি আলাদা ফরমেশন নিয়ে ভাবছেন সাম্পাওলি। ফরমেশনগুলো হলো ৩-৩-৩-১ ও ৩-৪-৩। প্রথম ফরমেশনে দলে ঢুকতে পারেন গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, ক্রিশ্চিয়ান পাভন। দ্বিতীয় ফরমেশনে একাদশে জায়গা হতে পারে গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, ক্রিশ্চিয়ান পাভন ও আনজু পেরেজের।

আগের ম্যাচে বাজে পারফরম্যান্সের কারণে বাদ পড়তে যাচ্ছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কোস রোহা ও লুকাস বিগলিয়া। তবে বরাবরের মতোই দলের ডিফেন্সিভ মিডফিল্ডে দায়িত্ব পালন করবেন অভিজ্ঞ হাভিয়ের মাসচেরানো।

৩-৩-৩-১ ফরমেশনে সম্ভাব্য একাদশ: উইলি কাবালেরো, নিকোলাস তাগলিয়াফিকো, নিকোলাস অটামেন্ডি, গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, হাভিয়ের মাসচেরানো, এদুয়ার্দো সালভিও, ক্রিশ্চিয়ান পাভন, লিওনেল মেসি, ম্যাক্সি মেজা এবং সার্জিও অ্যাগুয়েরো।

৩-৪-৪ ফরমেশনের সম্ভাব্য একাদশ: উইলি কাবালেরো, নিকোলাস তাগলিয়াফিকো, নিকোলাস অটামেন্ডি, গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, হাভিয়ের মাসচেরানো, আনজু পেরেজ, এদুয়ার্দো সালভিও, ক্রিশ্চিয়ান পাভন, লিওনেল মেসি এবং সার্জিও আগুয়েরো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here