আগামী সংসদ নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের উদ্দেশে আগামী ২৩ জুন বিশেষ বার্তা দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য আগামী ২৩ জুন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ডাকা হয়েছে।

জানা গেছে, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। তাই ওইদিন রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে। তাই বিশেষ সভা আহ্বানের এটিও আরেকটি উপলক্ষ।

এছাড়া সারাদেশে নেতাকর্মীদের বিশেষভাবে সতর্ক থাকা, জনসংযোগ অব্যাহত রাখা, ঘরে বসে না থেকে মাঠে-ময়দানে যাওয়া, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো বেশি করে প্রচারে করতে নেতাদের এই সভায় নির্দেশ দেওয়া হবে বলে জানা গেছে।

আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা বলেছেন, সাধারণত এ ধরনের সভায় বড় কোনও সিদ্ধান্ত নেওয়া হয়। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ভারী সভা। আওয়ামী লীগের বর্তমান কমিটি নির্বাচিত হওয়ার পরে এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত বছর ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে এই সভা ডাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বডুয়া বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘২৩ জুন সকাল ১১টায় গণভবনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওইদিন সর্বস্তরের নেতাদের নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ও উদ্বোধন করা হবে।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here