বর্তমানে ঢালিউডের জনপ্রিয় জুটির প্রসঙ্গ এলে অবশ্যই নাম আসবে শাকিব খান ও শবনম বুবলীর। এখন পর্যন্ত এই জুটির মুক্তি পাওয়া ছয়টি ছবিই সুপারহিট হয়েছে। এবারের ঈদেও শাকিব-বুবলী জুটির দুটো ছবি মুক্তি পেয়েছে। সর্বশেষ হল রিপোর্ট অনুসারে তাদের ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামক ছবি দুটি দর্শক পছন্দে শীর্ষে রয়েছে।

এদিকে শুধু বড় পর্দায় নয়, এবারের ঈদে ছোট পর্দায়ও দেখা গেছে শাকিব খান ও বুবলীকে। একটি টিভি চ্যানেলে ‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’ নামক একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা। যেখানে অতিথি ও উপস্থাপক, সবই তারা দু’জন। এই অনুষ্ঠানেই শাকিব-বুবলী তাদের ঈদ, সিনেমা, ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

অনুষ্ঠানের শুরুতেই দেখা যায়, শাকিবকে আমন্ত্রণ জানান বুবলী এবং ‘রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গাইতে গাইতে শাকিবকে সালাম করেন। এরপর অকপটে শাকিবের কাছ থেকে সেলামি চান।

এরপর শাকিব বলেন, আমি তো জানতাম তুমি অনুষ্ঠানের অতিথি। এখন তো দেখছি অতিথি আর উপস্থাপক, দুটোই তুমি। ডাবল পেমেন্ট!

শাকিবকে বুবলী বলেন, আমার দিকে একটু তাকাও তো। ওকে, তোমাকে আমি ভালো পড়তে পারি। তোমার চোখের ভাষা আমি বুঝে যাই।

এরপর দর্শকের উদ্দেশ্যে বুবলী বলেন, দর্শক, আমি একটু আগে তার দিকে তাকিয়ে কী বুঝলাম জানেন? এই যে আমি সালাম করলাম, সেলামির জন্য, সে বলতে চাচ্ছে, এই প্রোগ্রামে আসার জন্য সে যেই পেমেন্ট পাবে, সেটা যেন আমার হাত দিয়ে যায়। তাহলে এবার মনে হয় আমার সর্বোচ্চ সেলামি হবে!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here