চারপাশে ছোট, মাঝখানে বড় চুলের সমাহার। অনেকেই নুডলস বলে ক্ষেপানো শুরু করেছিল। প্রথম ম্যাচে এমন চুল নিয়ে ভালো করতে পারেননি নেইমার। তবে শুক্রবার কোস্টারিকার ম্যাচের আগে চুলের স্টাইল পরিবর্তন করেছেন ব্রাজিলিয়ান সেনশন। দ্বিতীয় ম্যাচে জয়ের ব্যাপারেও বেশ প্রত্যয়ী তিনি।

রোববার নিজেদের প্রথম ম্যাচেই নেইমারকে টার্গেট করেছিলো সুইজারল্যান্ডের খেলোয়াড়রা। বল পেলে ফাউল করে থামিয়ে দেয়া হয় তাকে। মাত্রাতিরিক্ত ফাউলের কারণে মাঠে ছাড়েন খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন নেইমার। এতে শঙ্কা জাগে পরের ম্যাচে খেলতে পারবেন তো। তা আরো গাঢ় হয় গত মঙ্গলবার অনুশীলন ছেড়ে চলে যাওয়ায়। তবে পরদিন পুরো সময় অনুশীলন করেন নেইমার। সেখানে কোন রকম জড়তা ছিল না। ফলে কোস্টারিকার বিপক্ষে খেলতে তার কোন সমস্যা হবে না বলে জানিয়েছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন। এক টুইট বার্তার সংস্থাটি জানায়, নেইমারের ব্যাপারে আত্মবিশ্বাসী তারা।

এদিকে, কোস্টারিকার বিপক্ষে মাঠে নামার ঘোষণা দিয়েছেন সয়ং নেইমার নিজেই। ম্যাচটি নিয়ে কথা বলতে গিয়ে তিনি শুনিয়েছেন আত্মবিশ্বাসী গান। স্পষ্ট করেই বলেছেন, ‘আশা করি প্রথম ম্যাচের চেয়ে আমরা ভালো খেলবে এবং জয় পাব। কোস্টারিকার খেলার ফুটেজ আমরা দেখেছি। তবে নিজেদের খেলাটা লেখতে পারাটাই গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করব সেরা খেলাটা খেলতে।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here