চ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়ে বিশ্বকে চমকে দিয়েছে মেক্সিকো। এ জয়ে উৎফুল্ল হয়ে মেক্সিকো কোচ জুয়ান কার্লাসকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়েছেন কলম্বিয়ার প্রাক্তন ফুটবলার ফাউস্টিনো অ্যাসপ্রিল্লা। তবে নিজে নয়, কোচের জন্য তিন নারী পাঠাতে চান তিনি! এ কাণ্ডে দেশজুরে তুমুল বিতর্ক শুরু হয়েছে।

টুইটারে তিনজন মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে প্রাক্তন তারকা ফাউস্টিনো বলেন, ‘‌মেক্সিকো ঐতিহাসিক জয় পেল। প্রফেসর ওসোরিও আমাদের তো সেলিব্রেট করতেই হবে। শুধু আপনি বলুন, কোথায় এই তিন রমণীকে পাঠাতে হবে।’‌

মুহূর্তের মধ্যে টুইটটি ভাইরাল হয়ে যায়। এরপরই অ্যাসপ্রিল্লার টুইট ঘিরে শুরু হয় বিতর্ক। পরিস্থিতি আঁচ করে অবশ্য তা ডিলিট করে দেন তিনি।

তবে ফাউস্টিনোর প্রস্তাবে সাড়া না দিয়ে মেক্সিকো কোচ দক্ষিণ কোরিয়া ম্যাচের জন্য প্রস্তুতি সারছেন। অবশ্য বিশ্বকাপে আসার আগে নৈশ পার্টিতে নারীদের সঙ্গে সময় কাটিয়ে বিতর্কের মুখে পড়েছিল মেক্সিকো দল। বিশ্বকাপের মাঝেও একই বিতর্ক তাড়া করল দলটিকে।

গতবছর সেপ্টেম্বরে নিজস্ব ব্র‌্যান্ডের কনডোম বাজারে আনেন ফাউস্টিনো। নীল ছবিতে অভিনয় করার প্রস্তাবও দেওয়া হয়েছিল কলম্বিয়ার এই প্রাক্তন ফুটবলারকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here