ডিপজলকন্যা ওলিজা মনোয়ার বর্তমানে লন্ডনে বিজনেস স্ট্যাডিজ নিয়ে পড়াশোনা করেছন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন তিনি। ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় একটি প্রতিষ্ঠানও রয়েছে তার।

ওলিজা যুক্ত হয়েছিলেন পরিচালনার সঙ্গেও। গত বছর বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি হরর ছবির শুটিং শুরু করেছিলেন। এবার সবকিছুকে পাশে রেখে গাঁটছড়া বাঁধলেন ব্যবসায়ী পাত্র অর্পণের সঙ্গে। মঙ্গলবার রাজধানীর একটি অভিজাত হোটেলে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বিয়েতে কেবল দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন। আগামী ২৮ জুন ঢাকায় বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানে কাছের সবাই দাওয়াত পাবেন।

তবে বিয়ের বিষয়টি টাউর হয় বুধবার ওলিজা তার ফেসবুক আইডিতে বেশকিছু স্থিরচিত্র শেয়ার করার পর। একটি ছবিতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বর অর্পণের সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপিলি ম্যারিড’।

এছাড়া অন্য স্থিরচিত্রে ওলিজা ও অর্পণকে সঙ্গে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ডিপজল নিজেই। এর আগে গত ১৮ জুন ঘরোয়াভাবে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে ওলিজার হলুদের অনুষ্ঠান হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here