ব্যক্তিগত ও খোলায়াড়ি জীবন সবদিক থেকেই যেন তুমুল ফর্মে আছেন পর্তুগাল ও রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এমনিতেই রাশিয়া বিশ্বকাপে স্পেন আর মরোক্কোর বিরুদ্ধে ৪ গোল করে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে নিজের নাম লিখিয়েছেন তিনি।

আর এর মধ্যেই আবার গুঞ্জন ছড়িয়ে পড়েছে চতুর্থ সন্তানের বাবা হওয়ার সাত মাসের মধ্যেই নাকি তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ আবার মা হতে চলেছেন। গত বছরের নভেম্বরে চতুর্থ সন্তানের বাবা হয়েছিলেন রোনালদো।

গুঞ্জনের সূত্রপাত, গ্র্যান ক্যানারিয়ায় একটি ফ্যাশন অনুষ্ঠানকে কেন্দ্র করে। সেখানে হাজির হয়েছিলেন জর্জিনা। তার পোশাকের ধরণ দেখেই মূলত গুঞ্জন ছড়ায়, জর্জিনা অন্তঃস্বত্তা। ওই অনুষ্ঠানে কালো রঙের পোশাক ও সবুজ রঙের স্কার্ট পরেছিলেন তিনি। সবুজ রঙের স্কার্টের ফোলা ভাবটাকে মূলত অন্তস্বত্ত্বা হওয়ার লক্ষণ বলে আখ্যায়িত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম।

অবশ্য এ নিয়ে রোনালদো কিংবা জর্জিনা মুখ খোলেননি। তবে এমন গুঞ্জন সত্যি হলেও অবাক হওয়ার কিছু নেই। কেননা রোনালদো আগেই জানিয়েছিলেন, সাত সন্তানের বাবা হতে চান তিনি। ইতোমধ্যে রোনালদোর ঘর আলো করে রেখেছে তার চার সন্তান।

বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের বয়স এখন সাত। গত বছরের শুরুর দিকে ‘সারোগেসি’ প্রক্রিয়ায় যমজ সন্তানের বাবা হয়েছেন সিআর সেভেন। আর বছর শেষে জর্জিনার কোল জুড়ে আসে মেয়ে এলানা মার্টিনা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here