প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে ড্র। দ্বিতীয় ম্যাচে ৩-০ গোলে ক্রোয়েশিয়ার কাছে হেরে ফুটবলের বিশ্বমঞ্চ থেকে একটু আগে ভাগেই বিদায় নেয়ার দ্বারপ্রান্তে এখন আর্জেন্টিনা। কোচ জর্জ সাম্পাওলি রয়েছেন তোপের মুখে।

শোনা যাচ্ছে, তিনি বরখাস্তও হতে পারেন। আর্জেন্টাইন ফুটবলাররা নাকি দলের বাজে পারফরম্যান্সের জন্য কোচিং গুরুকেই দায়ী করছেন। শুধু তাই নয় শিষ্যরা নাকি কোচ সাম্পাওলির পত্যাগও দাবি তুলেছেন। ফুটবলাররা তা চেয়েছেন অবশ্যই নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগেই।

আর্জেন্টাইন ফুটবলাররা সাম্পাওলির বরখাস্তের দাবি তুলেছেন টিম ডিরেক্টর জর্জ বুরুচাগার কাছে। তবে ফুটবলাররে দাবি মানতে হলেও আজেন্টিনাকে চড়া মূল্য দিতে হবে। ২০১৭ সালেরর জুনে পাঁচ বছরের চুক্তিতে আসা কোচকে বরখাস্ত করতে আর্জেন্টিনা এফএ কে প্রায় ২০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে। তবে ব্যাপারটা এখন আরো জটিল হয়ে গেছে। কারণ ফুটবলাররে চাওয়াটা চলে গেছে এখন স্পোর্টিং ডিরেক্টর সেবাস্তিয়ান বেক্কাকেকের কাছে। যিনি কি না নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনাকে নেতৃত্ব দিবেন।

সাম্পাওলির কৌশলের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারছে না দুই বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। যে কারণে দলের পারফরম্যান্স ভালো হচ্ছে না। ম্যাচ শেষে এমনটাই দাবি করেছেন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। কোচের প্রতি ক্ষোভ ঝাড়তে আগুয়েরো শুধু এতোটুকুই বলেছেন, ‘সাম্পাওলিকেই বলতে দিন, তিনি কী চান।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here