আর্জেন্টিনা ভক্তদের কাটা ঘায়ে নুনের ছিটাই দিয়েছেন নাইজেরিয়ার তারকা স্ট্রাইকার আহমেদ মুসা। আগামী ২৬ জুনের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আর্জেন্টিনার বারোটা বাজিয়ে তাদের বিশ্বকাপ থেকে বিদায় করার ঘোষণা দিয়েছেন নাইজেরিয়ার মেসি খ্যাত মুসা।

গত শুক্রবার আইসল্যান্ডের সঙ্গে জোড়া গোল পাওয়ার পর আত্মবিশ্বাসের তুঙ্গে অবস্থান করছেন মুসা। তার এই দুই গোলেই নাইজেরিয়ার শেষ ষোলোর আশা উজ্জ্বল হয়েছে। এখন পেথের কাঁটা আর্জেন্টিনাকে বিদায় করতে পারলেই শেষ ষোল নিশ্চিত করবে সুপার ঈগলরা। তাই আগেভাগেই মেসি-আগুয়েরোদের হুমকি দিয়েছেন মুসা।

আইসল্যান্ডকে হারানোর পর মুসা বলেন, ‘আমরা জানি আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটা কতটা গুরুত্বপূর্ণ। এই ম্যাচটি আমাদের বাঁচা-মরার লড়াই। আমাদের এই ম্যাচে অবশ্যই জিততে হবে। আমি মনে করি আর্জেন্টিনার বিপক্ষে গোল করা কঠিন কিছু নয়।’

এখনও জটিল সমীকরণ গ্রুপ ‘ডি’তে। ক্রোয়েশিয়ার পরের রাউন্ড নিশ্চিত হয়ে যাওয়ার পর আর্জেন্টিনা, নাইজেরিয়া ও আইসল্যান্ড- তিন দলেরই সম্ভাবনা আছে শেষ ষোলোতে যাওয়ার। মুসা অবশ্য নিজেদের ব্যাপারে ভীষণ আত্মবিশ্বাসী।

২০১৪ বিশ্বকাপে এই আর্জেন্টিনার বিপক্ষেই দুটি গোল করেছিলেন মুসা। সেবার অবশ্য মেসির দল ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছিল। মেসির বিপক্ষে আরও গোল করার নজির রয়েছে মুসার। ২০১৬ সালে লেস্টার সিটির হয়ে বার্সেলোনার বিপক্ষে দুটি গোল করেন মুসা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here