অভিনেত্রী চাঁদনির সঙ্গে গায়ক বাপ্পা মজুমদারের ডিভোর্সের পর আরেক অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে বাগদান নিয়ে কি’দিন আগেই মিডিয়ায় বেশ কথা হয়েছিল। তাই অযথা ঝামেলা এড়াতেই হয়তো এবার অনাড়ম্বরভাবে বিয়ের কাজটা সেরেছেন বাপ্পা ও তানিয়া। এটি তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে দুই ভূবনের জনপ্রিয় এই দুই মানুষের এবারের বিয়েটা টিকবে তো।

জানা গেছে, শনিবার বিকেলে তাদের বিয়ের নিবন্ধনপ্রক্রিয়া সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে দুই পরিবারের পক্ষ থেকে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাপ্পা ও তানিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও অভিনয় ও সংগীতজগতের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। এর আগে গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা ও তানিয়ার বাগদান অনুষ্ঠিত হয়।

বিবাহোত্তর সংবর্ধনায় আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের ফাঁকে বাপ্পা ও তানিয়া তাদের নতুন জীবন শুরুর মুহূর্তে ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধুবান্ধব—সবার কাছে দোয়া চেয়েছেন।

বাপ্পা ও তানিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে তাঁদের শুভকামনা জানাতে এসেছিলেন নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ।

বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন— দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তারা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, বাপ্পা এবং চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ায় কয়েক মাস আগে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here