কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’র ট্রেলার। আর সেখানে অনেকেই জেনে অবাক হয়েছেন যে ৩০৮ জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে তার। কিন্তু কীভাবে এমনটা করতেন তিনি। জানালেন ছবিটির পরিচালক রাজকুমার হিরানি।

ভারতের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়েই সঞ্জয় দত্তের জীবনের এই ‘সিক্রেট’ জানান পরিচালক রাজকুমার হিরানি। অভিনেতা কী করে মহিলাদের মন জিততেন সে সম্পর্কেও মুখ খুলেছেন পরিচালক হিরানি।

তার বায়োপিকে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন রনবির কাপুর। এক সাক্ষাৎকারে রনবির নিজের সম্পর্কে বলেছিলেন যে এখনও পর্যন্ত ১০ জন নারীর সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে। কিন্তু অনেকতাই এগিয়ে ছিলেন সঞ্জয় দত্ত।

পরিচালক হিরানি জানিয়েছেন, মেয়েদের সঙ্গে কিছুদিন ডেটিংয়ের পর সঞ্জয় দত্ত একটি কবরের কাছে নিয়ে যেতেন পছন্দের নারীদের। সেই কবরকে তার মা নার্গিসের কবর বলে উল্লেখ করতেন। যদিও সবসময় সেটা নার্গিসের কবর হত না। অন্য কবরের কাছে নিয়ে গিয়ে একথা বলতেন তিনি। স্বাভাবিকভাবেই কবরস্থানে মহিলারা আবেগাপ্লুত হয়ে কথা বলতেন ৷

তাদের সঞ্জয় বলতেন, মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে এসেছেন তিনি। স্বাভাবিকভাবেই সেই নারী তখন আবেগতাড়িত হয়ে পড়তেন। আর এভাবে সঞ্জয় বারবার মেয়েদের কাছে টানতেন।

হিরানি আরও জানিয়েছেন, একবার কোনও এক নারী সঞ্জয়ের সঙ্গত্যাগ করায় তার বাড়ির সামনে গিয়ে তার নতুন বয়ফ্রেন্ডের গাড়ি নিজের গাড়ি দিয়ে ধাক্কা মেরে উড়িয়ে দিয়েছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here