বগুড়ায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে না পেরে বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ফুটবলপ্রেমীরা। পুরান বগুড়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে মঙ্গলবার রাতে রাত ১২টার দিকে হামলার এই ঘটনা ঘটে।

জানা যায়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বগুড়া বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর কারবালা ফিডারে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় মঙ্গলবার রাত সাড়ে ১১টা দিকে শহরের পুরান বগুড়া, পূর্ব পালশা, নিশিন্দারা খাঁ পাড়া, সরকারি আজিজুল হক কলেজের একাংশ এলাকায় ৫ হাজার গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

এদিকে রাত ১২টায় বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হলেও বিদ্যুৎ সরবরাহ করা না হলে ফুটবলপ্রেমী শত-শত সমর্থক বিক্ষুদ্ধ হয়ে ওঠে। রাত সাড়ে ১২টার দিকে তারা লাঠিশোঠা নিয়ে তারা বগুড়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে হামলা চালায়। এ সময় বিক্ষুদ্ধরা ফুটবল খেলার পক্ষে স্লোগান দিয়ে বিদ্যুৎ কেন্দ্রের প্রধান ফটক ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা করে এবং ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে ফুটবল সমর্থকদের হটিয়ে দেয়। কিন্তু তারপরেও বিদ্যুৎ সরবারহ করা হয়নি।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বগুড়া বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মাহবুবর রহমান চৌধুরী জানান, রাত ১০টার পর যান্ত্রিক ত্রুটির কারণে বিদ্যুৎ সরবারহ বন্ধ হয়ে যায়। পরে রাত আড়াইটা পর্যন্ত কাজ করেও ত্রুটি খুঁজে পাওয়া যায়নি। সকালে মেরামত কাজ শেষে সাড়ে ৮টায় বিদ্যুৎ সরবারহ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৬ মার্চ) গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার শঙ্কা নিয়ে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় রাত ১২টায় সেন্ট পিটার্সবুর্গে ম্যাচটি শুরু হয়। অবশেষে নাইজেরিয়ার বিপক্ষে ২-১ গোলে জয় নিশ্চিত করে মেসিরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here