দক্ষিণ ভারতের সুপারস্টার নাগার্জুনের বাড়ি থেকে উদ্ধার এক দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবরটি সামনে আসার পর থেকেই হইচই পড়ে গিয়েছে সিনেমহলে। কে এই দম্পতি? কীভাবে তারা নায়কের বাড়িতে এলেন? অভিনেতার সঙ্গে তাদের কী সম্পর্ক রয়েছে? নানান প্রশ্ন উঠে শুরু করেছে মানুষের মনে।

গত রোববার নাগার্জুনের ফার্মহাউস থেকে উদ্ধার হয় ওই দম্পতির লাশ। স্থানীয় পুলিশ জানিয়েছে, মৃতদের নাম ভেঙ্কাটা রাজু ও দুর্গা। অনুমান করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা মারা গেছেন।

ফার্মহাউসের পাশেই ট্রান্সফর্মারের তার থেকেই তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলে ধারণা পুলিশের। ট্রান্সফর্মারের তারটি মাটিতে পড়েছিল। ভুলবশত সেখানে চলে যান ভেঙ্কাটা ও দুর্গা। ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দু’জনের।

অভিনেতা নাগার্জুনের ফার্মহাউসটি হায়দরাবাদ থেকে কিছু দূরে পিপি রেড্ডি গুড়া এলাকায়। জানা গিয়েছে, মৃত দম্পতি নাগার্জুনের ফার্মহাউসে শ্রমিকের কাজ করতেন। সেখানেই থাকতেন তারা।

চলতি বছর মে মাসেও শ্রমিক মৃত্যুকে কেন্দ্র করে খবরের শিরোনামে উঠে আসেন নাগার্জুন। সেবার জুবলি হিলসের অন্নপূর্ণা স্টুডিওতে রহস্যজনক পরিস্থিতিতে উদ্ধার করা হয়েছিল শ্রমিকের মৃতদেহ। ঘটনাচক্রে সেসময় ওই স্টুডিওতে শুটিং করছিলেন নাগার্জুন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here