পোড়ামন ২ সিনেমার অসামান্য সাফল্যের জন্য নবাগতনায়ক সিয়াম আহমেদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আরেক সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার মহরতে এসে বক্তব্যে শাকিব সিয়ামকে অভিনন্দন জানান।

সিয়াম প্রসংঙ্গে শাকিব খান বলেন, ‘আমি শুনেছি পোড়ামন ২ অনেক ভালো চলছে। সিয়ামের অভিনয়ের প্রসংশা শুনেছি। তার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইলো।’

এবার ঈদ মাতিয়েছে সিয়াম-পূজা অভিনীত ‘পোড়ামন ২’ সিনেমাটি। ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খানের সিনেমার সাথে পাল্লা দিয়ে মানুষের মন জয় করে নিয়েছে এই ছবি। প্রথম সিনেমাতে অভিনয় করেই অনেক প্রশংসা পেয়েছেন সিয়াম।

ঈদের আগে সিয়াম একটি সাক্ষাৎকারে বলেছিলেন শাকিব খান তার পছন্দের নায়ক। দর্শকরা শাকিরের সিনেমা দেখে তারপর যেনো ‘পোড়ামন ২’ দেখে। সত্যিই এমনটা হয়েছে অনেক শাকিব ভক্তরাও দেখেছেন সিয়ামের সিনেমা। সব মিলিয়ে প্রথম সিনেমায় ভালো মার্ক পেয়েই এগিয়ে গেছেন সিয়াম।

আসছে কোরবানী ঈদেও হয়তো মুখোমুখি হবেন শাকিব-সিয়াম। কোরবানী ঈদে মুক্তি পাবে শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’ ও সিয়াম অভিনীত ‘দহন’ সিনেমা দু’টি। মুক্তি পেতে পারে শাকিবের আরও দুই একটি ছবি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here