ঢালিউডের সফল তারকা জুটির প্রসঙ্গ এলে অবশ্যই নাম আসবে মৌসুমী ও ওমর সানির। দুই দশকের বেশি সময় ধরে বেশ সুখেই সংসার করে চলেছেন এই তারকা দম্পতি। তবে সম্প্রতি কী এমন ঘটলো যে সানিকে আবারো বিয়ে করতে বলেছেন মৌসুমী। তবে কি সংসার ভেঙ্গে যাচ্ছে তাদের?

আসলে মূল বিষয়টি হলো, সম্প্রতি একটি টিভি চ্যানেলের ঈদ আয়োজনে ‘সেলিব্রিটি ক্যাফে’ নামের শোতে হাজির হয়েছিলেন মৌসুমী ও সানি। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানে মৌসুমী ও সানি বলেন তাদের সংসারের নানা কথা।

সেখানে জয় দুই তারকাকে বলেন পরস্পরের উদ্দেশ্যে কিছু বলতে। তখন মৌসুমী বলেন, ওমর সানি যেন কম কথা বলেন। এখন যেমন আছেন তেমন থাকতে। আর তিনি মারা গেলে যেন আরেকটা বিয়ে করেন। কারণ সানী একা থাকতে পারেন না।

অবশ্য স্ত্রীর উদ্দেশ্যে উল্টোটাই বললেন সানি। তিনি বলেন, ‘আমি যদি মরে যাই তুমি বিয়ে করো না।’ আরো বলেন, ‘আমাকে টেনশনে রাখবে না। রাত জাগবে না, তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে।’

এছাড়া অভিনয় ও ব্যক্তি জীবনের নানা প্রসঙ্গ নিয়ে কথা বলেন দুই তারকা। অনুষ্ঠান শেষে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার বিখ্যাত গান ‘ও আমার বন্ধু গো’ গেয়ে ওঠেন দুই তারকা। স্মরণ করেন সালমান শাহকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here