এনটিভির ঈদ আয়োজনে প্রচারিত মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বা পাশে’ টেলিফিল্মটি ইউটিউবে এখন পর্যন্ত ৩২ লাখেরও বেশি দর্শক দেখেছেন। ঈদের চতুর্থ দিন ১৯ জুন দুপুরে টেলিফিল্মটি প্রচারের পর থেকেই তা আলোচিত হয়ে ওঠে দর্শকদের কাছে।

পরে যা এনটিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। টেলিফিল্মটি এতটাই আলোচিত হয় যে এখন পর্যন্ত এটি দেখা হয়েছে ৩২ লাখ ১৬ হাজারেরও বেশি বার।

টেলিফিল্মটি নিয়ে দর্শকদের আগ্রহ দেখে উচ্ছ্বসিত পরিচালক মিজানুর রহমান আরিয়ান। তিনি বলেন, ‘একজন নির্মাতা সব সময় চায় তার কাজ সর্বোচ্চ সংখ্যক দর্শকের কাছে পৌঁছাক। বুকের বা পাশে সে পথেই যাচ্ছে। ভালো লাগছে। আরো ভালো লাগছে এটা ভেবে যে এই কাজটা করতে গিয়ে আমাদের সবার অনেক কষ্ট হয়েছে। নানা প্রতিকূলতার ভেতর দিয়ে কাজটি করতে হয়েছে। একটা সময় মনে হয়েছিল, কাজটা শেষ করতে পারব না। অবশেষে কাজটা শেষ হলো। অন এয়ার হলো, দর্শক দেখে তাদের ভালো লাগা জানাচ্ছে। সবকিছু মিলিয়ে আমি খুশি।’

টেলিফিল্মটির অভিনেতা আফরান নিশো বলেন, ‘বুকের বা পাশে টেলিফিল্মের টিমকে স্বাগতম। ধন্যবাদ দর্শকদের, যারা ভালোবেসে দেখে যাচ্ছে নাটক।’ অন্যদিকে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী জানান, টেলিফিল্মটি থেকে ভালো সাড়া পেয়ে তিনি অভিভূত।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here