যশোরে বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমান পানিতে বিধ্বস্ত হয়েছে। রবিবার রাতে সদর উপজেলার বুকভরা বাঁওড়ের মধ্যে বিমানটি পড়ে যায়। এতে দুই পাইলট ঘটনাস্থলেই নিহত হয়েছেন। যশোর বিমান বন্দরের ব্যবস্থাপক আলমগীর পাঠান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন স্কোয়াড্রন লিডার মো. সিরাজুল ইসলাম এবং স্কোয়াড্রন লিডার এনায়েত কবির পলাশ।

আইএসপিআরের সহকারী পরিচালক (এডি) রেজাউল করিম শাম্মী জানান, রাত্রিকালীন প্রশিক্ষণ হিসেবে রাত ৯টার দিকে যশোরের মতিউর রহমান বিমান ঘাঁটি থেকে একটি কেএইটডব্লিউ প্রশিক্ষণ বিমান উড্ডয়ন করেন সিরাজুল ও এনায়েত। কিছুক্ষণ পর সেটি যশোরের ফরিদপুর গ্রামের বুকভরা বাঁওড়ে বিধ্বস্ত হয়। এতে তারা দুজনই নিহত হয়েছেন।

দেয়াড়া ইউনিয়ন পরিষদ সদস্য গোলাম মোস্তফা বলেন, রাত সোয়া ৯টার দিকে বিকট শব্দে বিমানটি বুকভরা বাওড়ে বিধ্বস্ত হয়। পরে স্থানীয় লোকজন ও জেলেরা বাওড়ের আশপাশে ছুঁটে গেলেও পাইলটদের দেখতে পায়নি এবং সাধারণের পক্ষে বিমান উদ্ধারের সক্ষমতা না থাকায় খুব বেশি তৎপরতা চালাতে পারেনি।

খবর পেয়ে ফায়ার সর্ভিস, পুলিশ, বিমান বাহিনীর বেশ কয়েকটি দল ঘটনাস্থলে যায়। তবে বৃষ্টির কারণে উদ্ধার কাজ শুরু করতে বিলম্ব হয়। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মিয়াও একই তথ্য জানান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here