শারীরিক সম্পর্কের সময় শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক তরুণীর। এই ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে পুলিশ। ওরিয়ন ইয়াকভ (২৩) নামে ইসরায়েলি এই যুবকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত মৃত্যুর মামলা রুজু হয়েছে।

ঘটনাটি ঘটে গত বছর মার্চে দক্ষিণ মুম্বাইয়ের কোলাবা এলাকার একটি হোটেলে।

জানা গেছে, ২০ বছর বয়সী প্রেমিকাকে নিয়ে ভারতে বেড়াতে এসেছিলেন ইয়াকভ। তারা কোলাবার একটি হোটেলে ওঠেন। হোটেলে একদিন শারীরিক সম্পর্কের সময় কোনভাবে প্রেমিকার গলায় চেপে বসে ইয়াকভের দুই হাতে। আঙুলের চাপে ততক্ষণে তরুণীর প্রাণ ওষ্ঠাগত।

এদিকে প্রেমিকার এমন পরিস্থিতি দেখে ভয় পেয়ে যান ইয়াকভ। সঙ্গে সঙ্গে হোটেলের কর্মীকেও ফোন করেন তিনি। জানান, ডাকাডাকি করেও গার্ল ফ্রেন্ডের কোনও সাড়া পাওয়া যাচ্ছে না। এরপর হোটেল কর্মীরাই পুলিশে খবর দেন।

পুলিশ অচেতন তরুণীকে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জানানো হয়, সঙ্গম চলাকালীনই মৃত্যু হয়েছে ওই তরুণীর।

পরে তার ময়নাতদন্তের পর মৃতদেহ তরুণীর পরিবারের হাতে মৃতদেহ তুলে দেয়া হয়। পুলিশ জানিয়েছে, তরুণীর দেহ নিয়ে আত্মীয়রা ইসরায়েলে ফিরে গেলেও এই ঘটনার তদন্ত বন্ধ হয়নি।

সম্প্রতি তদন্ত রিপোর্টের উপরে ভিত্তি করে ফরেনসিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, শ্বাসকষ্টজনিত কারণেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। মিলনের সময় পুরুষসঙ্গী তার প্রেমিকার গলা টিপে দিয়েছিল। তাতেই দমবন্ধ হয়ে ওই তরুণীর মৃত্যু হয়েছে।

এরপরই ওরিয়ন ইয়াকভের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মুম্বাই পুলিশ। এদিকে অভিযুক্ত এখন ইসরায়েলেই রয়েছে। তদন্তের স্বার্থে তাকে ডেকেও পাঠাতে পারে পুলিশ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here