বলিউড প্লাস্টিক সার্জারির দুনিয়ায় অনেক আগে প্রবেশ করলেও এ থেকে কলকাতার টালিউড বেশ খানিকটা দূরত্বেই ছিল। কিন্তু শোনা যাচ্ছে টালিপাড়ার সুন্দরীরাও এখন প্লাস্টিক সুন্দরীদের দলে নাম লেখাচ্ছেন। শোনা যাচ্ছে, সম্প্রতি ঠোঁটে সার্জারি করিয়েছেন নুসরাত জাহান।

আর এমনটাই অভিযোগ এনেছেন বেশ কয়েকজন ইন্টারনেট ব্যবহারকারী। অনেক দিন ধরেই নুসরাতের মুখে-চোখে একটা পার্থক্য লক্ষ্য করছিলেন ভক্তরা। তাদের মতে, নায়িকা একই রকম সুন্দরী আর নেই। কিছু একটা যেন বদল ঘটেছে তার সৌন্দর্যে।

অবশেষে ধরা গেল সেই পার্থক্য। লিপ সার্জারি করিয়েছেন নুসরাত। তার ওপরের ঠোঁটটি খানিকটা ফুলে গিয়েছে। এর আগেও ফোলা আপার লিপ অনেকেই লক্ষ করেছিলেন। তবে তারা ভেবেছিলেন কোনোভাবে হয়তো আঘাত পেয়ে ঠোঁট ফুলে গিয়েছে৷

কিংবা ফটো ক্রেডিট অ্যাপের কারণে এমনটা মনে হচ্ছে। কিন্তু না, গত কয়েক মাস ধরেই এমন ফোলাই রয়ে গিয়েছে ওপরের ঠোঁট। যতই সূক্ষ্ম সার্জারি হোক না কেন, ফ্যানদের চোখ এড়িয়ে যাওয়া একেবারেই সম্ভব না।

টালিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে নুসরাত একজন। সারাক্ষণ লাইমলাইট, ক্যামেরা, সোশ্যাল মিডিয়ায় রয়েছেন তিনি। একটু এদিক-ওদিক হলেও চোখে পড়াটাই স্বাভাবিক। পুরনো ছবির সঙ্গে এখনকার ছবির তুলনা করলে সত্যি নুসরাতের ঠোঁটে বদল ঘটেছে৷ তবে সেটা মেক নাকি লিপ জব সেটা অভিনেত্রী ছাড়া আর কেউ বলতে পারবে না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here