শাকিব খান ঢাকাই চলচ্চিত্রের বর্তমানের সবচেয়ে জনপ্রিয় নায়ক। গত এক যুগের বেশি সময় ধরে ঢালিউডে রাজত্ব করে চলেছেন সগৌরবে। শুধু অভিনয় নয়, প্রযোজনা করেও সাফল্য পেয়েছেন। তাই এবার নিজের পাশাপাশি চলচ্চিত্রে নতুনদেরও সুযোগ করে দিতে চান তিনি।

নিজের প্রযোজিত নতুন একটি সিনেমার জন্য শাকিব খান এখন দু’জন নায়ক খুঁজছেন। প্রতিশ্রুতিশীল কাউকে পেলে অবশ্যই তিনি ওই দু’জনকে ঢালিউডে জায়গা করে নেওয়ার সুযোগ দেবেন বলেও জানিয়েছেন।

বুধবার এফডিসিতে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং চলাকালে শাকিব খান বলেন, আমি বলেছি এখন আর মানহীন ছবিতে কাজ করবো না। সেই অনুযায়ী এগোচ্ছি। নতুন এই ছবির গল্পে তিন জন নায়ক। একজনের ভূমিকায় আমিই থাকবো। তবে বাকি দু’জন হবে একেবারেই নতুন মুখ। ছবির গল্প একেবারে এই সময়কার প্রেক্ষাপটে। পুরো ছবির শুটিং হবে থাইল্যান্ডে। অবশ্য এখনো ছবির নাম ঠিক করা হয়নি।

শাকিব জানান, নতুন ছবিটি পরিচালনা করবেন শাহীন সুমন। এর বিভিন্ন গানের কোরিওগ্রাফিতে থাকবেন বিদেশের কোরিওগ্রাফার। প্রযোজনায় থাকছে শাপলা মিডিয়া।

এদিকে শাকিবের এমন পদক্ষেপের কথা শুনে অনেকেই উচ্ছ্বসিত। কারণ তার মতো শীর্ষ জনপ্রিয় নায়ক যখন নতুনদের সুযোগ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তখন দেশের ইন্ডাস্ট্রির জন্য এটা নিঃসন্দেহে সুখবর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here