ঢালিউডের তুমুল জনপ্রিয় জুটি ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের রসায়ন। আর কাজ করতে করতেই দু’জনের মধ্যে গড়ে ওঠে প্রেম। শাকিবকে বিয়ে করে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে মসলমান হন অপু। কিন্তু কিছুদিন আগে শাকিববের সঙ্গে ছাড়াছাড়ির পর আবারো পাল্টে গেছে অপুর জীবন। জনপ্রিয় এই নায়িকা নাকি এখন আবার মুসলমান থেকে হিন্দু ধর্মে ফিরে যেতে চান।

সম্প্রতি এসএ টিভি জনপ্রিয় শো ‘সেলিব্রেটি ক্যাফে’তে উপস্থিত হয়ে এ ইচ্ছার কথা জানান অপু। তিনি বলেন, ‘জন্মের পর এক ধর্মে ছিলাম। কিন্তু নিজের কারণে সেটি পরিবর্তন করে মুসলিম হয়েছি। এখন আমার যদি আর কোনো অপশন না থাকতো তাহলে হয়তো আবার সেই ধর্মে ফিরে যেতাম। কিন্তু আমার এখন একটি বেবি আছে। এখন সেই আমার সবচেয়ে বড় অপশন। তাই আমি আমার বেবির জন্য হলেও ইসলাম ধর্মই পালন করবো। কারণ আমি তাকে কোনো প্রকার দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দিতে চাই না। আগে ছিলাম সনাতন ধর্মে। সেটি পরিবর্তন করে মুসলিম হয়েছি। এরপর আবার পরিবর্তন করা ঠিক হবে না। কারণ ধর্ম বারবার পরিবর্তন করা যায় না ‘

সেলিব্রেটি ক্যাফের উপস্থাপক অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের জবাবে এ অভিনেত্রী আরো বলেন, ‘ছেলে যখন বড় হবে, তখন ওর বাবার ধর্ম একটি হবে, আর মায়ের ধর্ম আরেকটি- ছেলে কনফিউশনে পড়ে যাবে। ওকে সব জায়গায় প্রশ্নের সম্মুখীন হতে হবে। এ পরিস্থিতিতে ওকে আমি ফেলতে চাই না।’

অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজও। অপুর এমন উত্তরে তখন বাহবা দেন রিয়াজ। শুধু তাই নয় রিয়াজ ও জয় দুজনই তখন অপুর প্রশংসা করেন। রিয়াজ বলেন, ‘ছেলের জন্য অপু সবকিছু যেভাবে বিসর্জন দিচ্ছে বড় হলে জয় ঠিকই এগুলোর মূল্যায়ন করবে। একজন আদর্শ মায়ের কাজ এগুলো।’ এসময় জয়ও অপুকে আদর্শ ‘মা’ হিসেবে অ্যাখ্যা দেন।

তিনজনের আড্ডা জমে ওঠার পর নিজের কাজ নিয়ে কথা বলেন অপু, ‘আমি এখন নিজেকে গুছিয়ে নিচ্ছি। আবার অভিনয়ে নিয়মিত হবো। আর পেছনের দিকে তাকাতে চাই না। এবার সামনে যেতে হবে। বর্তমানে ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ টু’ ও ‘শর্টকাট’ নামের দুটি সিনেমায় অভিনয় করছি। হাতে আরো বেশ কয়েকটি কাজ আছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here