মাঝখানে মাস দেড়েকের বিরতি। ফের দেখা মিলল তার। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে তিনি যেন এলেন, নাচলেন আর জয় করলেন। তিনি আর কেউ নন, ভারতের মধ্যপ্রদেশের বিদিশা শহরের সঞ্জীব শ্রীবাস্তব থুড়ি ডাব্বু। গোটা দেশ এখন তাকে একডাকে চেনে ‘ডান্সিং ফুফা’ বা ‘ডান্সিং আঙ্কল’ নামেই। আসরে নেমেই নিজের ক্যারিশমায় ফের খবরের শিরোনামে চলে এসেছেন ডাব্বু।

শুরুটা অবশ্য অনেক দিন আগে। তবে লাইমলাইটে আসা গোবিন্দর ‘খুদগর্জ’ ছবির জনপ্রিয় গান ‘আপ কে আ জানে সে’ দিয়ে। গত ২৬ মে সেই গানের সঙ্গে সঞ্জীবের নাচের ভিডিয়ও ভাইরাল হওয়ার পরই রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন তিনি। এ বার নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সঞ্জীবের আরও একটি ভিডিয়ও। তবে, এ বার গোবিন্দ নয়, ‘ডাব্বু আঙ্কল’ বেছে নিয়েছেন বলিউডের ‘ডান্সিং লেজেন্ড’ হৃতিক রোশানকে। হৃতিকের সুপারহিট ছবি ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে কোমড় দোলাতে দেখা গিয়েছে সঞ্জীবকে।

টুইটারে গত ৩ জুলাই ভিডিওটি ছেড়েছিলেন সঞ্জীব। এখনও পর্যন্ত ভিডিয়োতে লাইকের সংখ্যা ১৩০০ ছাড়িয়েছে। প্রশংসার বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। তবে হৃতিকের কমেন্টের জন্যই প্রতীক্ষা করে আছেন বলে জানিয়েছেন তিনি। ভিডিওর ক্যাপশনেও লিখেছেন, ‘ডান্স কে মহাদেব, হৃতিককো সমর্পিত।’

সেলিব্রিটি তকমা পাওয়ার পর এখনও পর্যন্ত গোবিন্দ ছাড়াও সালমান খান, নিলম ও সুনীল শেঠির সঙ্গে কথা হয়েছে ডাব্বু আঙ্কলের। তার নাচের ভূয়সী প্রশংসা করে টুইটও করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। এ বার কি পালা হৃতিকের? প্রতীক্ষার প্রহর গুনছেন ‘ডান্সিং আঙ্কেল’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here