অন্ধকার প্রেক্ষাগৃহের রোমান্সের দিন আর নেই। তারকাদের সঙ্গে আমজনতার দূরত্ব ঘুচে গিয়েছে। সিনেমার নায়ক-নায়িকাদের যতই রুপোলি পর্দার অপ্রতিরোধ্য নায়ক হোন না কোন, চাইলেই তাদের স্পর্শ করতে পারেন সাধারণ মানুষ। বাস্তব দুনিয়ায় সম্ভব না হলেও, ভার্চুয়াল পৃথিবীতে এটা আকছার ঘটে। এই সুযোগে অনেকেই রুচিহীন মন্তব্য করেন।

এই মুহূর্তে বলিউড বাদশা শাহরুখ খানের পরিবার সম্মুখীন হয়েছে তেমনই এক অভিজ্ঞতার। কিং খান চুটিয়ে ছুটি কাটাচ্ছেন ইউরোপে। স্পেন থেকে ফ্রান্স হয়ে এই মুহূর্তে ইতালি। স্ত্রী গৌরী, আরিয়ান, আব্রাম এবং সুহানা— সবাইকে নিয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। ছুটি কাটানোর ছবি পোস্ট করেই বিপাকে শাহরুখ।

সুহানার পোস্ট করা সেই ছবি

শাহরুখের অষ্টাদশী কন্যা সুহানাকে একটি ছবিতে দেখা গিয়েছে বিকিনি পরিহিত অবস্থায়। আর সেই ছবির তলায় কুৎসিত কমেন্টের ভিড়। নেটিজেনরা অকথ্য ভাষায় আক্রমণ করেছেন সুহানাকে। কেউ লেখেন, সেলিব্রেটি মানেই কি পোশাক খুলে ঘুরে বেড়াতে হবে? কেউ কেউ আরও খারাপ ভাষা প্রয়োগ করেন।

ক’দিন আগেই শাহরুখ ও সুহানার একটি ছবিতেও একই প্রবণতা লক্ষ করা গিয়েছিল। সেই ছবিতে দেখা যায়, সুহানা বাবাকে চুমু খেতে উদ্যত। পিছনে দেখা যাচ্ছে সমুদ্রের প্রেক্ষাপট। সেই সুন্দর ছবিতেও কুৎসিত আক্রমণ করতে পিছপা হননি অনেকেই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here