কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। বেলজিয়ামের বিরুদ্ধে ম্যাচে ২-১ গোলে হেরেছিল সেলেকাও শিবির। প্রথম গোলটিই ব্রাজিলের আত্মঘাতী। কর্নার কিকে ফার্নান্দিনহোর হাতে লেগে বল ঢুকেছিল জালে। তাই ব্রাজিল ডিফেন্ডার ফার্নান্দিনহো রয়েছেন এখন আতঙ্কে। কে বা কারা তাকে দিচ্ছে হত্যার হুমকি। তবে ব্রাজিল ফুটবল ফেডারেশন ফার্নান্দিনহোর পাশেই আছে বলে বিবৃতি দিয়েছে।

দুই হলুদ কার্ডের কারণে বেলজিয়ামের বিপক্ষে ম্যাচে খেলতে পারেননি ব্রাজিলের রিয়াল মাদ্রিদ তারকা ক্যাসেমিরো। তার জায়গায় কোয়ার্টারে খেলেন ফার্নান্দিনহো। আগের চার ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে নামলেও বেলজিয়ামের বিপক্ষে ম্যাচের শুরুর একাদশে নামেন তিনি। সেই ম্যাচে কর্নার থেকে উড়ে আসা বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ফার্নান্দিনহো।

২-১ গোলে হেরে যাওয়া ব্রাজিলের বিদায়ের পর থেকেই শুরু হয় হুমকি। ফার্নান্দিনহোকে হত্যার হুমকি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এমনকি তার স্ত্রী রোজাকেও হুমকি দেওয়া হচ্ছে। ফার্নান্দিনহোর মাকেও একই হুমকি দেওয়া হচ্ছে। এ কারণে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন ফার্নান্দিনহোর মা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here