মডেল অভিনেত্রীর প্রিয়াঙ্কা জামানের সঙ্গে কাজ করতে গিয়ে নাকি লজ্জা-শরম সব কোরবানী দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। গতকাল নিজের গাওয়া ‘লুকোচুরি’ শিরোনামের মিউজিক ভিডিওতে অভিনেয়র অভিজ্ঞতা এভাবেই ফেসবুকে শেয়ার করেছেন আসিফ।

সম্প্রতি মিউজিক ভিডিওটিতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন প্রিয়াঙ্কা জামান। গত ৪ ও ৫ জুলাই ঢাকার অদূরে পুবাইলে গানটির শুটিং শেষ হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রীতম ব্যানার্জি ও বিক্রম নাগী। গানটির ভিডিও শিগগিরই প্রকাশ করা হবে।

এ গানের শুটিংয়ের অভিজ্ঞতা বলতে গিয়ে ফেসবুকে আসিফ লেখেন- গভীর ঘুমে স্বপ্ন দেখি,স্বপ্নে আসে ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগলপারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ গান প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সাথে সাথেই উবে যায়। আমার নায়িকা প্রিয়াঙ্কা আমাকে রাখে ঘোরের মধ্যে। প্রচণ্ড পরিশ্রমী মেধাবী সদা হাস্যেজ্জ্বল প্রিয়াঙ্কার সাথে অভিনয় করতে গিয়ে লজ্জাশরম কোরবানী দিতে হয়েছে। একটু টিনএজ প্যাটার্নে কাজটা করতে গিয়ে আবারো ফিল্মের ফ্লেভারে চলে গেছি। কোরিওগ্রাফার মনজুর আহমেদ আমাকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিয়েছে, প্রিয়াঙ্কার সহযোগিতা ভুলে যাবার মত নয়।

দ্রুত আসছে নতুন গান লুকোচুরি। শিকারী সমালোচকের চেয়ে বিনোদন প্রিয় দর্শক শ্রোতাই আমার বেশী পছন্দ। যারা আমাকে বাংলা মুভিতে দেখতে চান, তাদের জন্য এই ভিডিও টি চাটনী হিসেবে কাজ করবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here