পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্রিকেট তারকা ও রাজনীতিবিদ ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান রয়েছে। যার মধ্যে একজন ভারতের নাগরিক। সম্প্রতি ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান তার আত্মজীবনীতে এমনটাই দাবি করেছেন। গত কয়েক মাস ধরে আলোচিত ওই আত্মজীবনী ইতোমধ্যে আমাজনে বই আকারে প্রকাশ পেয়েছে।

‘রেহাম খান’ শীর্ষক ওই আত্মজীবনীর কিছু বিষয় এর আগেই ফাঁস হয়েছে এবং তা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হয়েছে। এমনকি ইমরান ছাড়াও কয়েকজনের ব্যক্তিগত বিষয় প্রকাশ হওয়ায় মানহানির মামলাও করা হয়েছে।

এনডিটিভি এক প্রতিবেদনে বলেছে, টেল-অল (পুরোটা নিজে বলা আর অন্যের লেখা) আত্মজীবনীতে রেহাম খান ইমরানের সঙ্গে তার ১০ মাসের বিবাহিত জীবন এবং ওই সময়ে খানের রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেছেন। এ ছাড়া এতে ক্রিকেটার ওয়াসিম আকরাম এবং পাকিস্তানি বংশোদ্ভূত এক ব্রিটিশ ব্যবসায়ীসহ বেশ কিছু লোকের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

এ নিয়ে রেহাম খানের বিরুদ্ধে মানহানির কয়েকটি মামলাও হয়েছে। আত্মজীবনীর একটি পরিচ্ছদে রেহাম খান তার সাবেক স্বামীর কথোপকথন তুলে ধরেছেন, যেখানে ইমরান খান স্বীকার করেছেন, তার পাঁচটি অবৈধ সন্তান রয়েছে। কিন্তু ওই সন্তানের মায়েরা বিষয়টি জনসম্মুখে প্রকাশ করেন না স্ত্রীর মর্যাদা হারানোর ভয়ে।

রেহাম খান তার বইতে ইমরান খানের পুরো জীবন ‘যৌনতা, মাদক ও রক মিউজিক’ বলেও উল্লেখ করেছেন।

আগামী ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় নির্বাচন। ঠিক তার আগেই বইটি প্রকাশ করলেন রেহাম খান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here