সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘরে এই পর্যন্ত অনেক বলিউড তারকার মূর্তি তৈরি হয়েছে। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, সালমান খান, মাধুরি দিক্ষিতসহ অনেকেই। এবার মাদাম তুসোয় তৈরি হচ্ছে আনুশকা শর্মার মূর্তি।

তবে চমকপ্রদ ব্যাপার হচ্ছে, আনুশকার মূর্তিটি কথা বলতে পারবে। যা কিনা এর আগে কখনো ঘটেনি। কোনো তারকার ক্ষেত্রেই এমনটা হয়নি। বিরল এই সম্মানে সম্মানিত হচ্ছেন বলিউডের এই সময়কার অন্যতম সফল অভিনেত্রী আনুশকা শর্মা।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, আনুশকা শর্মা এরই মধ্যে অভিনেত্রী ও প্রযোজক হিসেবে সাফল্য পেয়েছেন। এছাড়া ব্যক্তিজীবনে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করে দারুণ আলোচনায় রয়েছেন এই নায়িকা। আর তাই মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষ তার মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছে। যা কিনা জাদুঘরে আগত দর্শনার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে পারবে।

জাদুঘর কর্তৃপক্ষ জানিয়েছে, এই ধরণের মূর্তি এবারই প্রথম নির্মিত হতে যাচ্ছে। এই মূর্তিতে অনেক বড় এবং স্বয়ংক্রিয় কার্যক্ষম ফিচার রাখা হবে। শুধুমাত্র বড় বড় নেতা ও আইকনদের মূর্তিতেই এ ধরনের ফিচার থাকে। এ ধরনের উদ্যোগ জাদুঘর কর্তৃপক্ষদের কাছ থেকে বিশ্বজুড়ে আনুশকার ভক্ত-অনুসারীদের জন্য একটি বড় সম্মান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here