নিখোঁজের ৫ দিন নাটোরের গুরুদাসপুরের দুই স্কুল ছাত্র সোহাগ হোসেন (১০) ও বাবু হোসেনকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে যমুনা সেতুর পূর্ব থানা থেকে তাদের উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে গুরুদাসপুর থানায় এনে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত সোহাগ হোসেন উপজেলার খামার পাথুরিয়া গ্রামের হোসেন আলীর ছেলে ও একই এলাকার প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র এবং বাবু হোসেন একই এলাকার আলিমুদ্দিন হোসেনের ছেলে ও মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ছেলে দুইটি অত্যন্ত চঞ্চল প্রকৃতির। গত শনিবার দুইজন স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সাইকেল চালিয়ে যমুনা সেতু পর্যন্ত যায়। পরে সেখান থেকে নৌকায় করে যমুনা নদী পার হয়ে ওপারে যায়। বিভিন্ন সময় তারা মসজিদে অবস্থান নেয়। তারপর সেখানে তাদের চলাফেরা সন্দেহজনক মনে হলে যমুনা সেতুর পূর্ব থানার পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

পরে তাদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ছেলে দুইটি নাটোরের গুরুদাসপুর এলাকা থেকে এসেছে। এরপর পুলিশ গুরুদাসপুর থানায় খবর দিলে গুরুদাসপুর থানা পুলিশ সেখানে গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে।

শুক্রবার সকালে ওই দুই ছাত্রের পরিবারের সদস্যদের খবর দিয়ে থানায় ডেকে এনে তাদের কাছে ছেলেদের হস্তান্তর করা হয়। দুই স্কুল ছাত্রের চঞ্চলতায় বিস্ময় প্রকাশ করেছেন এলাকাবাসি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here