দুই সপ্তাহ পরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েও দেখা পাননি তার স্বজনরা। শারীরিকভাবে অসুস্থ থাকায় তাদের সঙ্গে দেখা হয়নি বলে জানিয়েছেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম।

শনিবার বিকালে রাজধানীর পুরানো ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের ৫ সদস্য। বিকেল পৌনে ৫টায় তারা কারাগারে প্রবেশ করে সোয়া ৫টা পর্যন্ত ভেতরে অবস্থান করেন।

কারাগার থেকে বের হওয়ার পর সেলিমা ইসলাম বলেন, আগে উপরে গিয়ে খালেদা জিয়ার রুমের পাশে করিডোরে গিয়ে তার সঙ্গে দেখা করতাম। কিন্তু আজকে সে অসুস্থ জেনে এসেছি, অনুমতিও দেওয়া হয়েছে। কিন্তু সে নামতে পারছেন না। আমাদের উপরে যেতে দেওয়া হয়নি। তাই তার সঙ্গে সাক্ষাৎ হয়নি। তার স্বাস্থ্য নিয়ে আমরা উদ্বিগ্ন। খালেদা জিয়াকে দেখতে পেরেছেন কি-না জানতে চাইলে তিনি আরও বলেন, সে হাঁটতে পারে না, তার পায়ে ব্যথা। আজকে সে অসুস্থ, জ্বর ছিল। তিন চারদিন ধরেই বেশ জ্বর। এখন বলছে বুকে ব্যথা। সে নামবে কী করে? তাই দেখতে পায়নি।

সেলিমা ইসলাম ছাড়া কারাগারে দেখা করতে যান সেলিমা ইসলামের স্বামী রফিকুল ইসলাম, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শারমিন জামান খান, খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুন ও ভাগ্নি সাফিয়া ইসলাম। এর আগে ৩০ জুন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন তার স্বজন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here