কোটা সংস্কার আন্দোলনের নেতা বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের একজন যুগ্ম আহ্বায়ক মো. তারিক রহমানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে তার পরিবার। পরিবারের দাবি, গত শনিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না তারিককে। তাই তারা ধারণা করছেন, কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকার কারণেই আইন-শৃঙ্খলা বাহিনী তোকে তুলে নিয়ে গেছে।

তারিকের বন্ধুদের বরাত দিয়ে তার পরিবারের সদস্যরা জানান, শনিবার রাত আটটার দিকে তারিক ফকিরাপুলের একটি দোকানে কোটা সংস্কার আন্দোলনের ব্যানার ও কিছু কাগজ প্রিন্ট করতে গিয়েছিলেন। কিন্তু ওই দোকানের সদস্যরা কাজ করতে অস্বীকৃতি জানায়। এরপর থেকে তারিককে পাওয়া যাচ্ছে না। এমনকি তার ফোনও বন্ধ।

তারিক রহমান কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করে ঢাকায় বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। কোটা আন্দোলনের শুরু থেকেই তিনি যুক্ত ছিলেন।

এদিকে ছেলের খোঁজ না পেয়ে গতকাল রোববার তারিকের মা মোছাম্মৎ শাহানা বেগম মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান। কিন্তু তারিকের নিখোঁজ হওয়ার ঘটনাস্থল ওই থানাধীন না হওয়ায় পরে তারা রাত সোয়া ১২টার দিকে শাহবাগ থানায় যান। থানা থেকে তাদের এক দিন অপেক্ষা করতে বলে তারিকের নাম–ঠিকানা লিখে রাখা হয়।

এ প্রসঙ্গে শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, জিডি বা মামলা করা হলে তারা বিষয়টি তদন্ত করবেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here