গত বছর ঠিক এই সময়ে প্রথমবার মা হয়েছিলেন সানি লিওন। দত্তক নিয়েছিলেন ২১ মাসের কন্যা শিশুকে। নাম রেখেছিলেন নিশা। এক বছর পর গতকাল ছিল সেই মেয়ের জন্মদিন। তাই আবেগে ভাসলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন মেয়েকে।

স্বামী ও মেয়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করে সানি লিখেছেন, ‘এক বছর আগে আজকের দিনে আমাদের জীবনটা বদলে গিয়েছিল যখন তোকে আমাদের সঙ্গে বাড়িতে নিয়ে এসেছিলাম। … আমার বিশ্বাসই হচ্ছে না মাত্র এক বছর হল। আমার তো মনে হচ্ছে তোকে বহু জন্ম ধরে চিনি। তুই আমার আত্মার অংশ। পৃথিবীর সবচেয়ে সুন্দর কন্যা সন্তান। তোকে আমি খুব ভালবাসি নিশা কউর ওয়েবার!’

যে ছবিটি পোস্ট করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সানি তা কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। সে সময় ছবিটি খোলামেলা হওয়ার কারণে তাকে ট্রোলডও হতে হয়। অনেকে আবার এও বলেছিলেন, নিশার অভিব্যক্তি দেখে মনে হয়েছিল, সানি-ড্যানিয়েলের সঙ্গে ছবি তোলার কোনও ইচ্ছে ছিল না তার। তবে সে সব সমালোচনাকে একেবারেই পাত্তা দেননি সানি। সে কারণেই এই বিশেষ দিনে তিনি এই ছবিটিই বেছে নিয়েছেন।

গত বছর মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি-ড্যানিয়েল। সে সময় তিনি বলেছিলেন, ‘বাকিদের মা হতে ন’মাস লাগে। আমার মাত্র তিন সপ্তাহ লাগল। যখন নিশার ছবি প্রথম দেখলাম আমি যে কতটা খুশি ছিলাম তা বলে বোঝাতে পারব না। আমি বিশ্বাস করি আমরা নই, বরং নিশা আমাদের পছন্দ করেছে।’

চলতি বছরের মার্চ নাগাদ সরোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের মা হন সানি। সে সময় তিনি বলেন, ‘ড্যানিয়েল আর আমার মনে হয়েছিল আমরা তিন সন্তানের অভিভাবক হতে পারি। এতদিনে আমার পরিবার সম্পূর্ণ হল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here