জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন অসুস্থ হয়ে রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। জ্বরে আক্রান্ত হওয়ায় মঙ্গলবার রাত ৮টার দিকে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসেন।

বেবী নাজনীনের ছোট ভাই সাংবাদিক এনাম সরকার বলেন, গত তিনদিন ধরেই আপা জ্বরে আক্রান্ত। আর তা বেশ ওঠানামা করছিল। এ অবস্থায় তাৎক্ষণিকভাবে মঙ্গলবার রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইমার্জেন্সিতে চিকিৎসকরা দেখার পর ওনাকে ভর্তি করে নেওয়া হয়।

এনাম সরকার আরও জানান, হাসপাতালের চিকিৎসকরা বেবী নাজনীনকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বেবী নাজনিনের ৫০টির বেশি একক অ্যালবাম ও ৩৫০টি মিশ্র অ্যালবাম রয়েছে। চলচ্চিত্রে সাড়ে তিন হাজারের বেশি গান গেয়েছেন এই শিল্পী। গান করেছেন এন্ড্রু কিশোর, খালিদ হাসান মিলুর মতো অনেক প্রথিতযশা শিল্পীর সঙ্গে। পাশাপাশি এই প্রজন্মের অনেক শিল্পীর সঙ্গেও গেয়েছেন বেবী নাজনীন।

‘কাল সারা রাত ছিল স্বপ্নেরই রাত’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘মরার কোকিলে’র মতো অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী তিনি। সেই সঙ্গে বিএনপির রাজনীতির সঙ্গেও জড়িত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে তার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here