প্রয়াত জনপ্রিয় চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী কথাচিত্র। এ প্রযোজনা সংস্থা থেকে দশ বছর আগে এফআই মানিক নির্মাণ করেছিলেন ‘পিতা মাতার আমানত’ নামে একটি ছবি।

এরপর আর কোনো ছবি নির্মিত হয়নি। এবার মান্নার স্ত্রী শেলী মান্নার তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে নতুন ছবি। নাম ‘জ্যাম’। পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটির দুই নায়িকা হিসেবে থাকছেন ঢাকার পূর্ণিমা ও কলকাতার ঋতুপর্ণা।

এবার জানানো হল ছবিটির নায়ক হিসেবে কারা থাকছেন। ইতিমধ্যে চিত্রনায়ক ফেরদৌসকে ছবিটির জন্য চূড়ান্ত করা হয়েছে। অন্য নায়ক হিসেবে আরিফিন শুভ থাকবে বলেও জানা গেছে।

এ প্রসঙ্গে পরিচালক নেয়ামুল বলেন, ‘নায়ক হিসেবে ফেরদৌস ভাই চূড়ান্ত। অন্য নায়ক হিসেবে আরিফিন শুভকে ভাবা হয়েছে। তার সঙ্গে কথাও হয়েছে। তিনি এখন আমেরিকায় রয়েছেন। স্ক্রিপ্ট নিয়ে কথা হচ্ছে। সব ঠিক থাকলে তাকে নিয়ে কাজ করতে চাই।’

চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে কথা বললে তিনি বলেন, ‘মান্না ভাইয়ের প্রযোজনা থেকে দীর্ঘদিন পর ছবি নির্মিত হচ্ছে। এটা অবশ্যই অনেক ভালো খবর। ছবিটি আমি করছি। পরিচালকের সঙ্গে প্রায় চূড়ান্ত হয়েছে। মহরতে বিস্তারিত জানতে পারবেন সবাই।’

চলতি বছরের অক্টোরে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here