আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়ান্টি সিরিজে হারের পর ওয়েস্ট ইন্ডজের বিরুদ্ধে টেস্টে ধুঁকতে থাকা বাংলাদেশকে যেন এক ঝটকায় বদলে দিয়েছেন মাশরাফি বিন মোর্তজা। ওয়ানডের জন্য দলের সঙ্গে যোগ দিতেই যেন বদলে গেল চিত্র।

রোববার গায়ানায় প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে দাপটের সঙ্গে ৪৮ রানে হারিয়েছে টাইগাররা। তবে সবচেয়ে নজর কেড়েছে টাইগারদের শরীরি ভাষার পরিবর্তন।

সবাই বলছেন, মাশরাফি দলকে উজ্জীবিত করার কারণেই এ পরিবর্তন এসেছে। এদিকে রোববারের ওই জয়ের জন্য সতীর্থ ও সমর্থকদের বিশেষ ধন্যবাদ দিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি।

সোমবার অধিনায়ক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজে আমাদের সময়টা ভাল যাচ্ছিল না। টেস্ট সিরিজ হারার পর সবাই মানসিকভাবে ভাল ছিল না। কিন্তু সবার মনে এই বিশ্বাস ছিল যে আমাদের ভাল খেলার সামর্থ্য আছে। আমরা যেকোনো সময় ঘুরে দাঁড়াতে পারি। আমাদের দিনে আমরা যেকোনো কিছু করার সামর্থ্য রাখি।’মাশরাফী আরো বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজে প্রথম ওয়ানডেতে আমরা নিজেদেরকে ফিরে পেয়েছি। আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই আমাদের দলের সবাইকে এবং সকল দর্শকদের যারা সবসময় আমাদের পাশে থেকেছে।’

মাশরাফী তার ফেসবুক স্ট্যাটাসটি শেষ করেছেন অবশ্য একটা বার্তা দিয়ে। লিখেছেন, ‘মনে রাখবেন, সেরা ফলাফল আসতে এখনো দেরি।’ ক্যারিবিয়দের বিপক্ষে টাইগারদের দ্বিতীয় ওয়ানডে বুধবার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here