বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। দারুণ অভিনয়ের মাধ্যমে এরই মধ্যে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। অন্যদিকে জনপ্রিয় নায়িকা দীপিকার সঙ্গে প্রেম করেও সরব রয়েছেন। রণবীর-দীপিকার বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র।

এবার নতুনভাবে আলোচনায় এলেন তিনি। আর এই আলোচনায় আসার কারণ হলো পাকিস্তানি সিনেমায় অভিনয় করেছেন রণবীর। তবে নীরবেই এই সিনেমার শুটিং করেছেন। সিনেমাটি এখন বক্স অফিসে বেশ সাড়া জাগিয়েছে।

জানা গেছে, ‘তিফা ইন ট্রাবল’ সিনেমার প্রধান নায়ক আলি জাফর। সেখানে বিশেষ একটি ভূমিকায় অভিনয় করছেন রণবীর। গল্পে দেখা যাবে, আলি জাফর। সে টিক্কার দোকান খুলতে চায়। এই গল্প নিয়েই ক্লাইম্যাক্সের দিকে আগায় সিনেমাটি। আর সেখানে জাফরকে তার প্রোডাক্ট বিক্রি করতে সাহায্য করেন রণবীর। তাকে জাফরের ব্র্যান্ডকে প্রচার করতে দেখা যাবে।

এর আগে ‘কিল দিল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন রণবীর সিং ও আলি জাফর। তখন থেকেই তাদের মধ্যে সম্পর্ক বেশ মধুর। সেই সম্পর্কের রেশ ধরেই বন্ধুর আমন্ত্রণে পাকিস্তানের সিনেমায় অভিনয় করেছেন রণবীর।

‘তিফা ইন ট্রাবল’ পরিচালনা করেছেন আহসান রহিম। ২০ জুলাই পাকিস্তানে মুক্তি পায় সিনেমাটি। এরই মধ্যে বক্স অফিসেও সাড়া ফেলেছে। এতে আলি জাফরের বিপরীতে অভিনয় করেছেন মায়া আলি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here