সালমান খান ও পরিচালক আলি আব্বাস জাফর জুটির ম্যাজিক আবার দেখা যাবে তাদের আগামী ছবি ‘ভারত’-এ। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর ঈদে। ছবির সবথেকে বড় আকর্ষণের বিষয় হতে যাচ্ছে, এই ছবিতে সালমান খানকে ১৮ বছরের যুবক থেকে ৬০ বছরের বৃদ্ধ— নানা লুকে দেখা যাবে।

ছবিতে সালমান খানের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ এর লুকটিও রিক্রিয়েট করা হবে। এর জন্য অবশ্যই ভিএফএক্সের সাহায্য নেওয়া হবে।এর আগে আলি আব্বাস জাফর-সালমান জুটি দু’দুটি সুপারহিট ছবি উপহার দিয়েছে। সেই দুই ছবি ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে তিন নম্বর ছবিটিকে ঘিরেও ক্রমে বাড়ছে প্রত্যাশা।

সদ্য তরুণ সালমান খানের নব্বইয়ের দশকের সেই লুক এখনকার প্রজন্ম সেভাবে দেখেনি, তাই পরিচালক নিজেও এই বিযয়টি নিয়ে যথেষ্ট উত্তেজিত।

ছবির গল্প ষাটের দশকের সার্কাসের প্রক্ষাপটে লেখা হয়েছে। সেই সময়ে কী পরিস্থিতি ছিল সার্কাসের, সেখান থেকেই গল্পের শুরু। ছবির প্রথম দফার শ্যুটিংয়ে সালমান খানের আগুনের গোলার মধ্যে দিয়ে মোটরসাইকেল চালানোর দৃশ্য শ্যুট করা হয়েছে। সেই শ্যুটিংয়ের একটি দৃশ্য শেয়ার করেছেন পরিচালক। ছবিটি প্রযোজনা করছেন সালমানের ভগ্নীপতি অতুল অগ্নিহোত্রী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here