বিয়ে করেছেন লাক্স তারকা সামিয়া সাঈদ। ১৮ এপ্রিল পারিবারিকভাবে বিয়ে করেন সামিয়া সাঈদ। পাত্র আবু সাফাত চৌধুরী নাটক ও বিজ্ঞাপনের নির্বাহী প্রযোজক হিসেবে ক্যামেরার পেছনে কাজ করেন। গত মঙ্গলবার হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল সামিয়া অভিনীত প্রথম সিনেমা ‘কমলা রকেট’। কিন্তু তার আগেই অবশ্য সাফাত চৌধুরীর সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন তিনি। এখন বিবাহোত্তর সংবর্ধনাতে তাই বেশ খোশ মেজাজেই ছিলেন এই সুন্দরী।

মঙ্গলবার রাজধানীর ফ্যালকন মিলনায়তনে অনুষ্ঠিত হয় সামিয়া সাঈদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এখানে দুই পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন সামিয়ার বন্ধু, অভিনয়জগতের অনেকেই। বিয়ের আগেই পরিচয় তাদের। প্রেমও করেছেন চুটিয়ে। এরপর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয় তাদের।

সামিয়া জানান, স্বামী সাফাতের সঙ্গে তার প্রথম পরিচয় ২০১০ সালে। এরপর ২০১২ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দুজনের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। ২০১৫ সাল থেকে প্রেমের সম্পর্কে জড়ান তারা। ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন সামিয়া সাঈদ। অনেকগুলো নাটক, বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিয়ের পরও নিয়মিত অভিনয় করে যেতে চান তিনি। আর সুন্দর ও স্বাভাবিক ভাবেই কাটাতে চান সংসার জীবন।

সামিয়া বলেন, ‘মানুষের জীবনের অন্যতম অধ্যায় বিয়ে। আমি যাকে চেয়েছিলাম তাকেই পেয়েছি জীবনসঙ্গী হিসেবে।সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমাদের সংসার জীবনও যেন অনেক সুন্দর হয়। ’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here