বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে উৎসবমুখর পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার এই তিন সিটি নির্বাচনের ভোট চলাকালে দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

হানিফ বলেন, প্রতিটি নির্বাচন আবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আওয়ামী লীগ বদ্ধপরিকর। সকাল থেকে উৎসব মুখর পরিবেশে তিন সিটিতে আবাধ, সুষ্ঠু ভোট হচ্ছে।

সোমবার একযোগে বরিশাল, রাজশাহী ও সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ করা হচ্ছে। সকাল ৮টায় এই তিন সিটিতে শুরু হওয়া ভোট গ্রহণ শেষ হবে বিকেল ৪টায়।

এই তিন সিটিতে উৎসবমুখর পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হচ্ছে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হলেও বিএনপির দাবি, নির্বাচনে ভোট ডাকাতি করা হচ্ছে।

শনিবার সকাল ১১টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে ক্ষমতাসীনদের ‘ভোট ডাকাতির নগ্ন বহিঃপ্রকাশ’ ঘটেছে।

এরই মধ্যে বরিশালে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি মেয়রপ্রার্থীসহ তিন মেয়র প্রার্থী। এছাড়া সিলেটে বিএনপির মেয়র প্রার্থী রিটার্নিং অফিসারের কাছে ভোট বাতিলের দাবি জানিয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here