কয়েক মাস আগে জিৎ’র করা এক টুইট ঘিরে শুর ‍হয় গুঞ্জন। টালিউডে মুখে মুখে ঘুরছিল একটাই কথা। মা হতে চলেছেন শুভশ্রী! সে জল্পনায় বুদ্ধি করে জল ঢেলে দিয়েছেন খোদ নায়িকা। কিন্তু সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আবারও ফিরে এসেছে সেই গুঞ্জন। প্রেগন্যান্ট শুভ! সৌজন্যে বনি সেনগুপ্ত। সম্প্রতি ছিল টালিপাড়ার এই অভিনেতার জন্মদিন। সেই উপলক্ষে টুইটারে বার্থ-ডে বয়কে উইশ করেন নায়িকা। তার উত্তরে বনি লেখেন, ‘ধন্যবান বৌদি, নাকি মাম্মি’।

বনির এই টুইট নিয়েই ছড়িয়েছে জল্পনা। অনেকে বলছেন মা হতে চলেছেন অভিনেত্রী। তাই এমন টুইট। বর্তমানে এই টুইট ঘিরে টালিপাড়ায় শুরু হয়েছে গুঞ্জনের। লোকের মুখে একটাই খবর, অন্তঃসত্ত্বা শুভশ্রী।

Image may contain: 2 people, people smiling, people standing and indoor

বিয়ের পর বাচ্চাদের নিয়ে সিনেমা নির্মাণ করছেন রাজ। আর তাতে আরও বাড়ছে সন্দেহ। কিন্তু সত্যি কী বাবা হতে চলেছেন পরিচালক। ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তির পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি’র ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালোবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here