কিয়ারা আদভানি মাত্র ৪ বছরের ক্যারিয়ার। ২০১৪ সালে কমেডি ছবি ‘ফুগলি’ দিয়ে অভিষেক হয় বলিউডে। এরপর আলোচনায় আসেন ২০১৬ সালে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে। তবে জনপ্রিয়তা পান আব্বাস মাস্তানের ‘মেশিন’ ছবিতে অভিনয় ও ছবির ‘তু চিজ বাড়ি হ্যায় মাস্ত মাস্ত’ গানে পারফর্ম করে। এরপর নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ অভিনয় করে একেবারে তারকা খ্যাতি পেয়ে যান কিয়ারা আদভানি।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের পাতা, সবখানেই আলোচনার তুঙ্গে চলে আসেন কিয়ারা। এছাড়া তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে ‘ভারত আনে নেনু’ ছবিতে অভিনয় করে বক্স অফিসেও ঝড় তোলেন তিনি। বলাই বাহুল্য, ক্যারিয়ারের স্বর্ণালী সময় পার করছেন কিয়ারা আদভানি।

এদিকে একের পর এক সাফল্যের সুবাদে এবার কিয়ারার অভিষেক হতে যাচ্ছে তামিল সিনেমায়। ভারতীয় গণমাধ্যম জানায়, খুব শিগগিরই জনপ্রিয় নায়ক বিজয়ের সঙ্গে জুটি বেঁধে তামিল সিনেমায় আত্মপ্রকাশ করবেন কিয়ারা আদভানি।

অ্যাটলি কুমারের পরিচালনায় ‘থালাপাতি ৬৩’ ছবিতে একসঙ্গে কাজ করবেন বিজয় ও কিয়ারা আদভানি। শিগগিরই এই ছবির শুটিং শুরু হবে। এরই মধ্যে কিয়ারা ও পরিচালকের মধ্যকার আলোচনা চূড়ান্ত হয়েছে বলেও জানা যায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here