সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বার বার আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তবে তাদের এ চক্রান্ত সফল হবে না। হাসিনার নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে তাদের সকল চক্রান্ত প্রতিহত করা হবে।

মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে শোক দিবসের এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ’লীগের সাধারণ সম্পাদক উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সাথে থাকুন।

তাদের সাথে ভাল ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকা- সার্থক হবে। দলের পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে তাকে ছাড় দেয়া হবেনা। অনিয়মকারীদের সাথে সকল ধরণের সম্পর্ক ছিন্ন করা হবে।

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সভাপতিত্বে অনুষ্ঠনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী কবিরহাট উপজেলার পৌর মিলনায়তন ও বসুরহাটে পৌর মিলনায়তনে শোক দিবসের কাঙালি ভোজের জন্য ইউনিয়ন আ.লীগের নেতাদের মাঝে ২’শ গরু বিতরণ করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here