একের এক চমক সৃষ্টি করছেন আসিফ আকবর। শেষ যে কয়টি গান গেয়েছেন সবকটিতেই ছিলো নতুনত্ব। গায়কি থেকে অভিনয়, সবখানেই ছিল ভালো কিছু দেয়ার চেষ্টা।

এরই ধারাবাহিকতায় এবার আসিফ আসছেন নতুন আরেকটি মিউজিক ভিডিও নিয়ে। গানটির শিরোনাম ‘ও কন্যা তোমারে’, বের করছে নিউ ভিষন বিডি।

আসিফ আকবর সম্প্রতি ‘ভিআইপি’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যেখানে তার চরিত্রটি হবে সিআইডি অফিসারের।

মজার ব্যাপার হলো, নতুন মিউজিক ভিডিওতেও তিনি একই চরিত্রে হাজির হবেন দর্শকের সামনে। মিউজিক ভিডিও এবং সিনেমা, দুই জায়গাতেই পরিচালক হিসেবে আছেন সৈকত নাসির।

তাহলে কি সিনেমার চরিত্রটির জন্য মিউজিক ভিডিওতে মহড়া দিলেন আসিফ? এই প্রশ্নে নির্মাতা সৈকত নাসির নিরুত্তর। তবে তিনি বলেছেন, ‘চমৎকার একটি কাজ আসছে। আসিফ ভালো অভিনয় করেছেন। গল্পটাও সুন্দর। গানের কথা, সংগীতায়োজন সব কিছুতেই রয়েছে যত্নের ছাপ। আশা করছি শ্রোতারা বেশ ভালোভাবেই গ্রহণ করবে গানটি।’

‘ও কন্যা তোমারে’ গানটির কথা লিখেছেন তরুণ মুন্সী। সম্প্রতি একটি টেলিভিশন টকশোতে তরুণকে বর্তমান সময়ের সবচেয়ে প্রতিভাবান গীতিকারের তকমা দিয়েছেন আসিফ। সবকিছু ঠিক থাকলে দুয়েক দিনের মধ্যেই গানটি প্রকাশিত হবে অন্তর্জালে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here