প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এবং জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, যদি বিএনপি আসে, তবে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচন করব। আর বিএনপি না এলে ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করব।

আজ ১৮ আগষ্ট শনিবার পাঁচ দিনের সফরে রংপুরে এসে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি না, সেটা বলতে পারব না। তারা আসতেও পারে, না-ও আসতে পারে। তবে আমরা নির্বাচন করব। যদি বিএনপি আসে, তবে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচন করব। আর বিএনপি না এলে ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করব।

এরশাদ বলেন, আমরা রংপুরের সব আসন এবার চাই। রংপুরের মানুষ আমাদের ভোট দেবে, এটা নিশ্চিত। বৃহত্তর রংপুরের ২২টি আসনের মধ্যে শুধু পীরগঞ্জ আসন (প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আসন) ছাড়া আশা করি এ ২১টি আসনে আমরা জয়ী হব। এ ব্যাপারে অন্যরা কে কি করল, কে কি দাবি করল, তাতে আমাদের কিছু যায় আসে না।

এরশাদ বলেন, রংপুর-৩ (সদর) আসনে আমি আজ থেকে নির্বাচনী প্রচার শুরু করলাম। এ আসন থেকে আমি বরাবরই নির্বাচিত হয়ে এসেছি। এবারও আমি এই আসন থেকে নির্বাচন করব। আমি যেন মরার সময় গর্ব করে বলতে পারি, রংপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। তাদের ভালোবাসা নিয়ে আমি কবরে যেতে চাই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here