কয়েকদিন আগে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে সুপার কাপের শিরোপা হারিয়ে সমালোচনার মুখে পড়েছিল রিয়াল মাদ্রিদ। বলতে গেলে সেই থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোবিহীন দলটি ছিল চাপে। কিন্তু রোববার নতুন মৌসুমের লা লিগায় নিজেদের শুরুর ম্যাচে তার প্রভাব পড়তে দেয়নি সান্তিয়াগো বার্ন্যাবুর দলটি। উল্টো গ্যারেথ বেলের নৈপুণ্যে এ টুর্নামেন্টের শিরোপা পুনরুদ্ধারের অভিযানের শুরুটা জয়ে রাঙাল রিয়াল।

সান্তিয়াগো বার্ন্যাবুতে রোববার গেটাফের বিপক্ষে ২-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। দলটির হয়ে একটি করে গোল করেন দানি কারভাহাল ও গ্যারেথ বেল।

স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারেন নতুন কোচ লোপেতেগি। লা লিগা শুরুর আগে গত সপ্তাহে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে হার দেখেন তিনি। উইয়েফা সুপার কাপে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ৪-২ গোলে বিধ্বস্ত হয় ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। গেতাফের জালে ২০ মিনিটের মাথায় বল পাঠান রাইটব্যাক দানি কারভাহাল।

বিরতির পর ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদোর বিদায়ে রিয়ালকে পথ দেখানো গ্যারেথ বেল। পুরো ম্যাচে পাত্তাই পায়নি গেতাফে। ৭৮% বল দখলে থাকে স্বাগতিকদের। ম্যাচের ৬৯ মিনিটের আগ পর্যন্ত একটি শটও নিতে পারেনি গেতাফের খেলোয়াড়রা। এ নিয়ে গেতাফের বিপক্ষে টানা ১০টি লীগ ম্যাচ জিতলো লস ব্লাঙ্কসরা। রিয়ালের জার্সিতে প্রতিযোগিতামূলক ম্যাচে অভিষেকের অপেক্ষা বাড়লো উঠতি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়ার ও গোলরক্ষক থিবো কুরতোয়ার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here