উন্নয়ন কর্মকাণ্ডে জনগণ সন্তুষ্ট হয়ে আগামী জাতীয় নির্বাচনে ভোট দিলে, আবারো নৌকা ক্ষমতায় আসবে, এমন প্রত্যাশা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন- ‘শোকের ব্যথা ভুলে দেশের সমৃদ্ধি আর মানুষের উন্নয়নে কাজ করছেন তিনি।

বুধবার গণভবনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করে এ কথা বলেন তিনি। এ সময় সরকারের সাফল্য মানুষের দ্বারে-দ্বারে গিয়ে তুলে ধরতে নেতা-কর্মীদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

পবিত্র ঈদুল আজহার সকালে সমাজের সর্বস্তরের মানুষের জন্য প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনের দুয়ার ছিল উন্মুক্ত। এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শুভেচ্ছা বিনিময় পর্বে গণভবনের উন্মুক্ত প্রাঙ্গণে সুসজ্জিত মঞ্চে উঠলে দলীয় প্রধানকে ফুল দিয়ে ঈদ শুভেচ্ছা জানান আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা।

পরে সমবেত জনতার কাতারে হেঁটে হেঁটে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে উল্লসিত জনতা হাত নেড়ে শুভেচ্ছা জানান।

এ সময়, শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী কথা বলেন গণমাধ্যমে। তিনি বলেন, স্বজন হারোনোর শোক নিয়েও, দেশের সমৃদ্ধি আর মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। উল্লেখ করেন, সরকার গৃহিত বিভিন্ন পদক্ষেপে নিরাপদেই ঈদ উদযাপন করছে মানুষ।

জনগণ ভোট দিলে আগামী নির্বাচনে আবারো নৌকা ক্ষমতায় আসবে এমন প্রত্যাশা করে প্রধানমন্ত্রী বলেন- উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা তৃণমূলে পৌঁছে দিতে হবে নেতা-কর্মীদের।

পরে প্রধানমন্ত্রী ঈদ শুভেচ্ছা বিনিময় করেন প্রধান বিচারপতি, জাতীয় সংসদের স্পিকার, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, তিন বাহিনীর প্রধানসহ সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে। এ সময় ছোট বোন শেখ রেহানাসহ উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here