গেল মৌসুমেই বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রেকর্ড মূল্যে পিএসজিতে যোগ দিয়েছিলেন। কিন্তু নেইমারের মন পড়ে ছিল কাতালান ক্লাবটিতেই। কেননা সেখানে যে তিনি রেখে এসেছেন বেশ কয়েকজন বন্ধুদের। সেই টানেই সোমবার প্যারিস থেকে সাবেক বন্ধুদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে ব্রাজিলের এ ফরোয়ার্ড পা রাখেন স্পেনে।

এরইমধ্যে তিনি দেখা করেছেন বন্ধু ইভান রাকেটিচ, রাফিনহা ও আন্দ্রে টার স্টেগান, লুইস সুয়ারেজ ও তার ছেলে বেনের  সঙ্গেও। তাদের সঙ্গে সাক্ষাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের জন্য পোস্ট করেছেন তারকা এ ফরোয়ার্ড।

নেইমারের হঠাৎ বার্সেলোনা সফরকে অনেকেই দেখছেন সন্দেহের চোখে। এরইমধ্যে কেউ কেউ বলতেও শুরু করেছেন ইভান রাকিটিচকে পিএসজিতে টানতেই কাতালানদের ক্লাবে এসেছেন ব্রাজিলের তারকা এ ফরোয়ার্ড।

রাকিটিচের জন্য বার্সা ৮১ মিলিয়ন পাউন্ড দাম হাঁকিয়েছে। তারপরও ক্রোয়েশিয়ান এ মিডফিল্ডার কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করেননি এখনো। দল বদল মৌসুম শেষ হয়ে যাওয়ায় আপতত বার্সা ছাড়ার সুযোগ নেই তার। ছাড়তে হলে অপেক্ষা করতে হবে জানুয়ারি পর্যন্ত। কিন্তু তার আগে সাবেক বন্ধুকে বোঝাতেই স্পেনে আগমন ঘটেছে নেইমারের। অনেকেই বলছেন সে কথা। যদিও ব্যাপারটি নিয়ে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here