আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কের কাজে কোনো গাফিলাতি ও অবহেলা নেই। এর মধ্যেও ভুলত্রুটি থাকতে পারে। শোকের মাস আগস্ট উপলক্ষে মঙ্গলবার আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সড়কে আমার কোনো গাফিলাতি ও অবহেলা নেই। তারপরও আমার ভুলত্রুটি থাকতে পারে। আমিতো মানুষ। তবে এটা বলতে পারি যে গত ৭ বছরে সড়কের জন্য যেসব মেগা প্রকল্প নেয়া হয়েছে তা আমারই হাতে নেয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি। আপনারা নিজেরাও জানেন এ কাজগুলো করা খুব কঠিন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের ছদ্মবেশী শত্রুপক্ষ খুব বেশি সক্রিয়। এদের থেকে সাবধান থাকতে হবে। এরাই গুজব ছড়াচ্ছে, সন্ত্রাস সৃষ্টি করছে। এদের মধ্যে সুশীল আছে, মিডিয়া আছে। সারাদেশের যুব সমাজকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আগামী নির্বাচনে আপনাদের সতর্ক থাকতে হবে। ২০০১ সালের মতো ১১টা বাজার আগেই ভোট শেষ এটা যেন না হয়। অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিতে হবে।

যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুণ অর রশিদের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, প্রেসিডিয়াম সদস্য মোতাহার হোসেন সাজু, মজিবুর রহমান চৌধুরী, আনোয়ারুল ইসলাম, অধ্যাপক আমজাদ হোসেন, ড. আহমেদ আল কবির, বেলাল হোসাইন, আতাউর রহমান আতা, আবদুস সাত্তার মাসুদ, মাহবুবুর রহমান হিরণ, মো. ফারুখ হোসেন, উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট, সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম আরিফ, যুবলীগ নেতা ফজলুল হক আতিক প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here