ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবার নতুন একটি সিনেমার মধ্যদিয়ে কলকাতা মাতাতে যাচ্ছেন নায়িকা। তবে মুক্তির আগেই নতুন সিনেমাতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

আগামী ৩১ অগস্ট মুক্তি পেতে চলেছে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় মাহির নতুন সিনেমা ‘তুই শুধু আমার’। যদিও যৌথ প্রযোজনায় মাহির এটি তৃতীয় সিনেমা। তবে এটির মধ্য দিয়ে মহি নতুন করে সাড়া ফেলতে যাচ্ছেন দুই বাংলায়।

এর আগে যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ এবং ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমাতে অভিনয় করেছেন মাহি। ‘তুই শুধু আমার’ যৌথ প্রযোজনায় মাহির তৃতীয় সিনেমা। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমাতে মাহির সঙ্গে অভিনয় করেছেন সোহম এবং ওম।

‘তুই শুধু আমার’-এ মাহি একজন মডেলের চরিত্রে অভিনয় করেছেন। এই মডেলের জীবনে অনেক উচ্চাকাঙ্খা। তা পূরণ করতে গিয়েই নানা ঘটনা ঘটে। সে নিয়েই এগিয়েছে সিনেমার গল্প। দুই নায়কের সঙ্গে কী ভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন তা রয়েছে চিত্রনাট্যে।

এই সিনেমাতে সোহমের সঙ্গে অভিনয় করে আপ্লুত মাহি। তিনি বললেন, ‘আমি অভিনয়ে আসার আগে থেকেই সোহমের অভিনয় দেখি। ওঁর ছোটবেলার একটা ডায়লগ, ‘হরলিক্স দাও না, চেটে চেটে খাব’র কথা মনে পড়ে। এমন স্টারের সঙ্গে কাজের মজাটাই আলাদা।’

মাহি জানালেন, ‘তুই শুধু আমার’-এ তার কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। তার কথায়, ‘ওম আমার ফেভারিট অ্যাক্টর। ওর সঙ্গে আগেও কাজ করেছি। তা ছাড়া পরিচিত হাউসে কাজ করতে ভালোই লাগে।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here