বিএনপি আন্দোলনের নামে যদি সহিংসতার দিকে পা বাড়ায়, তবে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি যদি জাতীয় ঐক্যের নামে, আন্দোলনের নামে আবারো সহিংসতার দিকে পা বাড়ায় তাহলে দেশের জনগণকে নিয়ে আমরা কঠিনভাবে সমুচিত জবাব দেব। ঘোলা পানিতে মাছ শিকার করে যারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চান, তারা বোকার স্বর্গে বাস করছেন।’

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্ত্রী বলেন, পৃথিবীর অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। তাই আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে।

এ সময় মন্ত্রী ঢাকা-য়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত কাজে গাফিলতির কারণে সানাউল হক এবং লিয়াকত আলী নামে দুই প্রকল্প পরিচালককে কারণ দর্শাও নোটিশ দেন। এছাড়া গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাকে সতর্ক করেন।

মন্ত্রীর সঙ্গে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে মন্ত্রী সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here